Saturday, March 2, 2024
spot_img

আশেকের হ্যাটট্রিক: নোঙরে বাঁধা পড়েনি নৌকা

কাব্য সৌরভ:

টানা দুই মেয়াদের পর তৃতীয়বারের মতো বিজয়ী হয়ে হ্যাটট্রিক করতে চলেছেন কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

রবিবার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত (নৌকা) আশেক উল্লাহ রফিকের প্রতিদ্বন্দ্বী ছিলেন জাতীয়তাবাদী আন্দোলন- বিএনএম মনোনীত (নোঙর) মো. শরীফ বাদশা।

এদিন মহেশখালীর ৮১ টি এবং কুতুবদিয়ার ৩৭টি সহ ১১৮ টি কেন্দ্রে সকাল ৮টাঃ থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলে বিকাল ৪টাঃ পর্যন্ত।

ভোট গণনা শেষে মহেশখালীর ৮ টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার মোট ৮১ টি কেন্দ্রে নৌকা প্রতীকের আশেক উল্লাহ রফিক পেয়েছেন ৬২৩১৮ ভোট এবং নোঙর প্রতীকের মো. শরীফ বাদশা পেয়েছেন ৩০৪৭৫ ভোট।

কুতুবদিয়া উপজেলায় ৬ টি ইউনিয়নের ৩৭ টি কেন্দ্রে নৌকা প্রতীকের আশেক উল্লাহ রফিক পেয়েছেন ৩৫০৮০ ভোট এবং নোঙর প্রতীকের মো. শরীফ বাদশা পেয়েছেন ৪০২১ ভোট।

মহেশখালী কুতুবদিয়ার দুই উপজেলার ১১৮টি কেন্দ্রে নৌকার প্রাপ্ত ভোট ৯৭৩৯৮ এবং নোঙরের প্রাপ্ত ভোট ৩৪৪৯৬। দুই উপজেলায় মোট ভোটার ৩৪৮১২৭ ভোট, প্রাপ্ত তথ্যমতে ৩৯.৪% ভোট কাস্টিং হয়েছে। মোট ফলাফলে ৬২৯০২ ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন নৌকা প্রতীকের আশেক উল্লাহ রফিক। আনুষ্ঠানিক ভাবে বিজয়ী ঘোষণা করা হলে কক্সবাজার-২ আসন থেকে টানা তিন মেয়াদের সংসদ সদস্য হয়ে হ্যাটট্রিক করবেন এই সংসদ সদস্য।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page