Monday, March 4, 2024
spot_img

কক্সবাজার-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ব্যারিস্টার মিজান সাঈদ

আব্দুর রশিদ মানিক:

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদ।

রোববার (০৭ ডিসেম্বর) দুপুরে কক্সবাজারের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরানকে ভোট গ্রহণ স্থগিত করে পুনঃনির্বাচনের লিখিত আবেদন জানান ব্যারিস্টার মিজান সাঈদ।

ব্যরিস্টার মিজান সাঈদ বলেন, নৌকার কর্মীসমর্থকরা ১২১ কেন্দ্র থেকে এজেন্ট বের করে দিয়েছে। জাল ভোট দেয়া হয়েছে, একজনে ৩০/৪০ টা জাল ভোট দিচ্ছে এমন অভিযোগ মিনিটে মিনিটে পাচ্ছিলাম। এছাড়া প্রিজাইডিং অফিসারকে টাকার বিনিময়ে ম্যানেজ করে কেন্দ্র দখল করেছে। একজন প্রিজাইডিং অফিসারকে ১ লক্ষ টাকা দেওয়ার বিনিময়ে ১ হাজার ভোট কাস্ট করে দেওয়া হবে এমন চুক্তিতে। সুতরাং এখন সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নাই। এই অবস্থায় রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। যেখানে ভোট স্থগিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে নাহয় পুনঃনির্বাচন দিতে হবে।

এই আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৮৯ হাজার ৬১০ জন। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ জন প্রার্থী। যেখানে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের সাথে শক্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন ব্যারিস্টার মিজান সাঈদ।

এর আগে দুপুর সাড়ে ১২ টার দিকে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে ভোট বর্জনের ঘোষণা দেন জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী নুরুল আমিন সিকদার ভুট্রো।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page