Monday, March 4, 2024
spot_img

ভোটের পরিবেশ সুন্দর, আশা করি সবাই ভোট দিতে আসবেন: শেখ হাসিনা

টিটিএন ডেস্ক:

দেশে ভোটের সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে ভোটকেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘আজ যে ভোটের সুন্দর পরিবেশ হয়েছে, তাতে আশা করি দেশের সব মানুষ ভোটকেন্দ্রে আসবেন, ভোট দেবেন। আপনার অধিকার আপনি প্রতিষ্ঠিত করবেন। বাংলাদেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখবেন।’ অনেক বাধা-বিপত্তির মধ্যেও আজ নির্বাচনটা সুষ্ঠুভাবে করতে পারার জন্য তিনি দেশের মানুষ ও জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ররিবার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে তার ভোটাধিকার প্রয়োগের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এদিন সকাল ৭টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী তার ছোট বোন শেখ রেহানা, মেয়ে সায়মা ওয়াজেদ ও শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিককে নিয়ে ভোট কেন্দ্রে পৌঁছান। এসময় ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী ফেরদৌস আহমেদ তাদের স্বাগত জানান।

ভোট দেওয়ার পর আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘আজ ইলেকশনটা যে আমরা সুষ্ঠুভাবে করতে পারছি। এজন্য আমি দেশের মানুষ ও জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। কারণ অনেক বাধা ছিল, অনেক বিপত্তি ছিল। দেশের মানুষ তাদের ভোটের অধিকার নিয়ে সচেতন হয়েছে এবং নির্বাচনটা যে একান্তভাবে জরুরি… ৫ বছর শেষ করার পর আরেকটি নতুন সরকার আসবে, জনগণ তার ইচ্ছেমতো ভোট দেবে। আর সেই ভোট দেওয়ার পরিবেশ আমরা তৈরি করতে পেরেছি। যদিও এখানে বিএনপি-জামায়াত জোটরা জ্বালাও-পোড়াওসহ অনেক ঘটনা ঘটিয়েছে। গতকালও (শনিবার) আমরা দেখেছি, তার আগেও আপনারা দেখেছেন। ট্রেনে আগুন দেওয়া থেকে শুরু করে গাড়িতে আগুন দেওয়া, মানুষের গায়ে আগুন দেওয়া, বোমা হামলা, ককটেল মারা; এসব জঘন্য কাজগুলো তারা করেছে। আমি এটুকুই বলবো, তারা গণতন্ত্রে বিশ্বাস করে না, তাদের দেশপ্রেম নেই। তারা দেশের মানুষের কল্যাণ চায় না। গণতান্ত্রিক ধারা চায় না।’

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page