Monday, February 26, 2024

নৌকা বাঁধার জন্য নোঙর প্রতীক নিয়েছি: মাতারবাড়িতে শরীফ বাদশা

মহেশখালী প্রতিনিধি-

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাতারবাড়ি পুরান বাজার মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) অনুষ্ঠিত পথসভায় বিএনএম’র নোঙর প্রতীকের প্রার্থী শরীফ বাদশা বলেন, ‘মহেশখালী কুতুবদিয়ার মানুষের ভাগ্য নিয়ে ব্যক্তি আশেকের নৌকা মানুষের নায্য অধিকার থেকে বঞ্চিত করেছে। সে নৌকাকে এবার বেঁধে রাখার জন্য আমি নোঙর প্রতীক নিয়েছি’। এসময় তিনি আরো বলেন, ২০১৪ সাল ও ২০১৮ সালের মতো এই নির্বাচন নয়। আগামী ৭ জানুয়ারি যে নির্বাচন অনুষ্ঠিত হবে সেটা অত্যন্ত সুষ্ঠু এবং নিরপেক্ষ হবে। এই নির্বাচনের মধ্যে তিনি বিজয়ী হয়ে সংসদে যাবেন এবং মহেশখালী কুতুবদিয়ার মানুষের অধিকার ও ন্যায্য দাবী আদায়ে করে মানুষের ভাগ্য পরিবর্তন করবেন বলে জানান।

পথসভায় প্রধান বক্তার বক্তব্যে মহেশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৌ. জহির বলেন, মাতারবাড়িকে উন্নয়নে ভাসিয়ে দেওয়ার কথা বললেও বর্তমান সংসদ সদস্য মাতারবাড়ির সড়কটি পর্যন্ত মেরামত করতে ব্যর্থ হয়েছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এম আজিজুল হক, মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, মহেশখালী পৌরসভার সাবেক মেয়র বাবু পূর্ণচন্দ্র দে প্রমুখ।

এসময় মাতারবাড়ির বিভিন্ন স্থান থেকে নোঙর প্রতীকের সমর্থকরা মিছিল সহকারে পুরান বাজার মাঠে এসে পথসভাস্থলে সমবেত হয়।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page