Monday, March 4, 2024
spot_img

কুতুবদিয়ায় ৯ নেতাকর্মীর বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা: ১ জন গ্রেফতার

কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় বিএনপি-ছাত্রদলের ৯ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২৫ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছে কুতুবদিয়া থানা পুলিশ।

সোমবার রাতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুজন দাশ বাদী হয়ে কুতুবদিয়া থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় ঘটনা স্থল থেকে আটক কুতুবদিয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল মন্নানকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানাযায়, দ্রুত বিচার আইনে হওয়া মামলায় আটক উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল মন্নানকে এক নাম্বার আসামী করা হয়। অন্যান্য আসামীরা হলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ সালাম কুতুবী, আলী আকবর ডেইল ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রেজা, সহ-সভাপতি আবু মুছা কুতুবী,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তারেক রহমান জনি,জেলা বিএনপির সহ-সভাপতি নুরুল বশর চৌধুরী, উপজেলা যুবদলের সদস্য সচিব জাহেদ খান শিকদার, রিফাত কামাল, ইউনিয়ন বিএনপি নেতা শফিউল আলম মাঝি।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, বিএনপির নেতাকর্মীরা নির্বাচন বানচালের লক্ষ্যে লিফলেট বিতরণ করে মানুষের মনে আতঙ্ক ছড়িয়ে দিয়ে যানবাহন চলাচলে বাঁধা সৃষ্টি করেছে, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছালে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে, ঘটনা স্থল থেকে একজনকে আটক করা হয়েছে, আটককৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page