Sunday, February 25, 2024

এবার চকরিয়ার বিএম চরে হাত ঘড়ি প্রতিকের অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক:

চকরিয়ার বিএমচরে হাত ঘড়ি মার্কার নির্বাচনী কার্যালয় ভাংচুর, অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। এসময় নির্বাচনী কার্যালয়ের দায়িত্বে থাকা ব্যক্তিকে মারধর করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, ভোর ৪ টার সময় বিএমচর ইউনিয়নের পুচ্ছালিয়া পাড়ার রাস্তার মাথা সংলগ্ন কল্যান পার্টির মনোনীত হাতঘড়ি প্রতিকের প্রার্থী ছৈয়দ মুহাম্মদ ইবরাহিমের নির্বাচনী অফিসে হঠাৎ হামলা চালায় দূর্বৃত্তরা। এসময় অফিস ভাংচুর করে অগ্নিসংযোগ করা হয় এবং দায়িত্বে থাকা একই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পাহাড়ি পাড়ার মৃত দলিলুর রহমানের ছেলে মো: আবু সালেহ কে মারধর করে। এরপর থেকে তাঁকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানায় তার পরিবারের লোকজন। রবিবার দিবাগত রাতে কৈয়ারবিলের খোজাখালী তে হাতঘড়ি প্রতিকের নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দেয় দূর্বৃত্তরা।

এ ঘটনায় কল্যান পার্টির দপ্তর সম্পাদক আল আমিন ভূইয়া বাদী হয়ে কৈয়ারবিলের ইউ পি চেয়ারম্যান মক্কি ইকবাল কে প্রধান আসামী করে ২০ জনের বিরুদ্ধে থানা অভিযোগ দেয়া হলে সোমবার রাতে চকরিয়া থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী। এতে মক্কি ইকবালসহ ৫ জনকে আসামী করা হয়েছে বলে তিনি জানান।

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page