Monday, March 4, 2024
spot_img

মাসে ২ বার দেখা হয় বাবার সাথে,অভিযোগ নয় বরং ভোট চাইলেন কমলের সন্তানেরা

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে বাবা-র জন্য ভোট চাইলেন কক্সবাজার – ৩ আসনের আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের কন্যা লাবিবা সরওয়ার নোহা এবং ছেলে ওসমান সরওয়ার আলম চৌধুরী

সোমবার (১ জানুয়ারি) বিকেলে কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের এমইউপি মো : ইউনুসের আয়োজনে হাইটুপি গ্রামে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

জ্যোতিসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর বড়ুয়ার সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা জিৎময় বড়ুয়ার সঞ্চালনায় বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল হক, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কমল কন্যা লাবিবা সরওয়ার নোহা। এছাড়াও উপস্থিত ছিলেন কমল পুত্র ওসমান সরওয়ার আলম চৌধুরী ও বোনের ছেলে সোওয়াদ সরওয়ার।

বৈঠকে কমল পুত্র ওসমান সরওয়ার আলম চৌধুরী বলেন,” আমার আব্বু সারাদিন আপনাদের সাথে থাকে। আমাদের সাথে হয়তো মাসে দুইবার দেখা হয়; মাঝেমাঝে একবারও হয়। আর ফোন দিলে-ও পাওয়া যায় না। হয়তো দু’দিন পর কল করে,না হয় অন্য কাউকে দিয়ে যোগাযোগ করতে হয়। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ২ টা পর্যন্ত বাইরে থাকে। বাসায় এসে ঠিক মতো ভাতও খায় না শুধু আপনাদের জন্য। আপানারা জানেন, তিনি গত ১০ বছর ধরে আপনাদের সেবা দিয়ে আসছে। ইনশাআল্লাহ এবার-ও আপনারা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।”

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামিলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মুসরাত জাহান মুন্নি,বিশিষ্ট ব্যবসায়ী জসীম উদ্দীন,সাবেক ছাত্রনেতা আব্দুল মান্নান, বিশিষ্ট সমাজ সেবক সজল বড়ুয়া, এমইউপি মনোয়ারা ইসলাম নেভী, আওয়ামিলীগ নেতা হারুনুর রশিদ হারুন, আওয়ামিলীগ নেতা বিমল বড়ুয়া,আওয়ামীলীগ নেতা মো: ফরহাদ,আওয়ামিলীগ নেতা বিপক বড়ুয়া বিটু,যুবলীগ নেতা একরামুল হাসান ইয়াসিন,ছাত্রলীগ নেতা এনামুল হোসাইন রিয়াদ,যুবনেতা শাহিন সরওয়ার বাবু,যুবনেতা আরিফুল ইসলাম, ছাত্রনেতা উচ্ছ্বাস বড়ুয়া প্রমুখ।

কমল কন্যা লাবিবা সরওয়ার নোহা প্রধান আলোচকের বক্তব্যে বলেন, ” দীর্ঘদিন ধরে বাবা আপনাদের জন্য কষ্ট করে গেছেন। এমনকি এমপি হওয়ার আগেও যতটুকু সামর্থ্য ছিল ; তিনি মানুষদের জন্য দিয়ে গেছেন। আমি আশা করি আপনারা বাবা-র কষ্টের মূল্য দিবেন।”

তিনি আরও বলেন, ” নির্বাচন একটি কঠিন সময়। কিন্তু আমি মনে করি এটি জনগণের জন্য উৎসবমুখর পরিবেশ। আপনারা কাকে ভোট দিবেন সেটা আপনাদের সিদ্ধান্ত। আমি আশা করি আপনারা ভেবে – চিন্তে ভোট দিবেন। আপনারা বাবার জন্য দোয়া করবেন। সেইসাথে আগামি ৭ তারিখ কেন্দ্রে গিয়ে আপনাদের ভোটটা দিবেন।”

আরও খবর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

You cannot copy content of this page